ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ২২:৫৭

প্রিন্ট

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর মায়ের মামলা

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর মায়ের মামলা
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের দশম শ্রেণির ছাত্রী সাথী আক্তারের আত্মহত্যা ঘটনায় প্রধান শিক্ষক মো. নুর হোসেনকে আসামি করে মামলা করা হয়েছে।

শুক্রবার বিকেলে নিহত সাথীর মা মা রুবি আক্তার বাদি হয়ে আত্মহত্যায় প্ররোচিত করার দায়ে মাদারীপুর সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। সাথীর মৃত্যুর পর থেকে প্রধান শিক্ষক পলাতক রয়েছেন।

রুবি আক্তার বলেন, প্রধান শিক্ষকের কারণে আমার মেয়ে আত্মহত্যা করেছে। আমি শিক্ষকের কঠোর শাস্তির দাবি জানাই।

মামলার বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান বলেন, আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করবো।

এর আগে গত শনিবার প্রধান শিক্ষকের কাছে সাথীর বিরুদ্ধে এক সাহপাঠী গালি দেওয়ার অভিযোগ করে। পরে প্রধান শিক্ষক দুইজনকেই ডেকে সবার সামনে শাসন ও স্কেল দিয়ে মারধর করেন। এরপর সাথী বাড়ি ফেরার সময় স্থানীয় একটি দোকান থেকে ঘাস মারার ঔষুধ কিনে নিয়ে সন্ধ্যায় পান করে। বিয়টি টের পেয়ে তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডেকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে সাথী মারা যায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত