ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিলেও হামলা, নিহত ১

  খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৮:১৪

খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিলেও হামলা, নিহত ১

খাগড়াছড়ির পেরাছড়া এলাকায় বিক্ষোভ মিছিলে ‘সন্ত্রাসী’ হামলায় শন কুমার চাকমা (৫৫) নামে এক জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (১৮ আগস্ট) পানছড়িসহ বিভিন্ন এলাকায় দোকানপাট বন্ধ ও চাঁদাবাজির প্রতিবাদে স্থানীয়দের সঙ্গে একটি বিক্ষোভ মিছিল বের করে ইউপিডিএফ।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মিছিলটি খাগড়াছড়ি শহর থেকে পেরাছড়া ব্রিজ এলাকায় পৌঁছলে অস্ত্রধারীরা ফাঁকা গুলি করে। এসময় হুড়োহুড়ি করে পালাতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে শন কুমার চাকমাকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে দুপুরে তিনি মারা যান।

খাগড়াছড়ি সদর হাসপাতালের চিকিৎসক ডা. নয়ন ময় ত্রিপুরা বলেন, নিহতের মাথার পেছনে ডান দিকে আঘাত ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

আরও পড়ুন- খাগড়াছড়িতে গোলাগুলিতে নিহত ৬

এদিকে, ইউপিডিএফ এক বিবৃতিতে এ ঘটনায় নারীসহ ৩ জন আহত হয়েছে বলে দাবি করেছে। আহতরা হলেন খাগড়াছড়ি সরকারি কলেজের ১ম বর্ষের ছাত্রী উর্মি চাকমা, গুলকানা গ্রামের বাসিন্দা মিনু চাকমা ও সোনা রঞ্জন চাকমা। এ ঘটনার জন্য জনসংহতি সমিতিকে দায়ী করলেও তারা তা অস্বীকার করেছে।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে জেলা শহরের ‌স্বনির্ভর এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ৬ জন নিহত হয়। আহত হয় ৩ জন। নিহতদের অধিকাংশ ইউপিডিএফ সমর্থিত সংগঠনের নেতা।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত