ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

শিক্ষককে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ২২:২৭

শিক্ষককে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত মনোয়ার হোসেন রোহিতা

যশোরের মণিরামপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম দাসকে মারধরের ঘটনায় এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আইনুদ্দিন উপজেলার মুড়াগাছা বাজার থেকে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত মনোয়ার হোসেন রোহিতা ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বর)। তিনি ওই গ্রামের হাজী কওসার আলীর ছেলে।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মহিদুল ইসলাম বলেন, মহতাবনগর সরকারি প্রাথমিক স্কুলের সহকারি শিক্ষক নূরনবীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে গত মাসে জেলা শিক্ষা অফিসে একটি লিখিত অভিযোগ দেন স্থানীয়রা। ১৯ আগস্ট রবিবার অভিযোগের তদন্ত হওয়ার কথা ছিল। অভিযোগ হওয়ায় শিক্ষক নূরনবী স্থানীয় মেম্বর মনোয়ারসহ তার দলবল নিয়ে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রধান শিক্ষক উত্তম দাসের বাড়িতে গিয়ে তাকে ও তার ভাই কমল দাসকে বেদম মারধর করে। রাতেই স্বজনরা শিক্ষক উত্তম দাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সহকারী শিক্ষা অফিসার আরও বলেন, প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় অফিসের পক্ষ থেকে আমাকে বিষয়টি তদন্তে পাঠানো হয়। বৃহস্পতিবার তদন্ত করে এসেছি। দ্রুত তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে।

খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই আইনুদ্দিন বলেন, প্রধান শিক্ষক উত্তম দাসকে মারধরের ঘটনায় তার ছোটভাই কমল দাস শনিবার সকালে থানায় মামলা করেন। মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। মেম্বর মনোয়ার ওই মামলার দুই নম্বর আসামি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত