ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সেনা সদস্য হত্যা মামলায় গ্রেপ্তার দুই

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৫:৪৯

সেনা সদস্য হত্যা মামলায় গ্রেপ্তার দুই

ঝিনাইদহে ডাকাতদলের দায়ের কোপে নিহত সেনা সদস্য সাইফুল ইসলাম (৩২) হত্যার সাথে জড়িত সন্দেহে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো মিজানুর রহমান মিজার ও আকিমুল হোসেন। রোববার ভোরে সদর উপজেলার আসাননগর ও সাধুহাটী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের দাবি, গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি হাসুয়া উদ্ধার করা হয়।

এর আগে, শনিবার রাতে নিহতের পিতা হাবিজুদ্দীন হাবু বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত সাইফুল টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের মেডিকেল কোরের ল্যান্স কর্পোরাল। তার বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামে। গত ১৭ আগষ্ট ১০ দিনের ঈদের ছুটিতে বাড়ি আসেন সাইফুল।

এরপর, গত শনিবার সন্ধ্যায় বদরগঞ্জ বাজার থেকে সাইফুলের শ্বশুর ছামছুল ইসলামকে সাথে নিয়ে তিনজন একটি মটরসাইকেলযোগে নিজ গ্রামে ফিরছিলো। বাড়ির কাছাকাছি হাওনঘাটা মাঠের মধ্যে পৌছালে ৬/৭ জনের একদল ডাকাত জাম গাছ কেটে রাস্তায় ফেলে গতি রোধ করে। এ সময় ডাকাতদলের সাথে সাইফুলের বাদানুবাদের এক পর্যায়ে তারা প্রথমে তাকে হাতে ও পরে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষনা করেন।

ডাকাতদের পরিচয় সনাক্ত করে ফেলার কারণে সাইফুলকে হত্যা করা হতে পারে বলে তার ছোট ভাই নৌ বাহিনীর সদস্য মনিরুল দাবি করেন।

এদিকে রোববার সকালে নিহত সেনা সদস্যের লাশ ময়নাতদন্ত শেষে যশোর সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়। সেনাবাহিনীর একটি গাড়িতে করে লাশ তার গ্রামের বাড়িতে পৌছে দেওয়া হয়। লাশ বংকিরা গ্রামে পৌছালে তার পরিবার, স্বজন ও গ্রামবাসির মাঝে শোকের ছায়া নেমে আসে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত