ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণচেষ্টার পর হত্যার হুমকি

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩১

ধর্ষণচেষ্টার পর হত্যার হুমকি

সাভারে এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার প্রতিবাদ করায় ভুক্তভোগীর বাবাকে হত্যার হুমকি দিয়েছে বাড়ির মালিক ও অভিযুক্তের পরিবার। এ ঘটনায় শুক্রবার রাতে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগসূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সাভার পৌর এলাকায় এ ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। অভিযুক্ত শিপন (২৫) বাবা-মায়ের সঙ্গে ভাড়া থেকে স্থানীয় পাকিজা ডাইং অ্যান্ড প্রিন্টিং কারখানায় কাজ করেন।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা জানান, শুক্রবার দুপুরে আমার মেয়ে গোসল করতে বাথরুমে যায়। এ সময় শিপন হাত ধরে টেনে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। তখন মেয়ের চিৎকারে আমরা ছুটে গিয়ে বিষয়টির প্রতিবাদ করি। এ ঘটনায় শিপনের বাবা বিষয়টি নিয়ে কোন কিছু করলে আমাকে উল্টো হত্যার হুমকি দেয়। বিষয়টি জানিয়ে রাতেই সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

অভিযোগের ভিত্তিতে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু ধর্ষক ও তার পরিবারের সদস্যরা গা ঢাকা দেয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বাড়ির মালিক বকুল বলেন, ধর্ষণের কোনো ঘটনা ঘটেনি। একজন ভাড়াটিয়া একটি শিশুর হাত ধরেছিলো। বিষয়টি স্থানীয় কাউন্সিলর অফিসে মীমাংসা করার চেষ্টা করা হয়। কিন্তু মেয়ের বাবা তা না মেনে থানায় গিয়ে অভিযোগ দিয়েছে।

সাভার মডেল থানার এসআই এখলাস উদ্দিন খাঁ বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়েছিলাম। কিন্তু অভিযুক্তের পরিবারের কাউকে পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এনএস

  • সর্বশেষ
  • পঠিত