ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০১:০৫

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ফাহিম রাফি (১৯) নামে এক ছাত্রের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, রাফি পরিবারের সঙ্গে দক্ষিণ বাসাবোর ১৪ নম্বর বাড়ীর তৃতীয় তলায় থাকতেন। মৃত শিক্ষার্থীর বাবা টেলিটকের কর্মকর্তা মনিরুজ্জামান।

মনিরুজ্জামান জানান, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন রাফি। গতকাল বিকাল ৫টার দিকে তিনি বাসা থেকে বের হন। রাত সাড়ে ৮টার দিকে মুঠোফোনে সর্বশেষ কথা হয় তার সঙ্গে।

সেই সময় রাফি জানান, হাতিরঝিল এলাকায় রয়েছেন। তার ঠিক ১৫ মিনিট পর রাফির নম্বর থেকে তার বাবার মোবাইলে ফোন আসে। তখন অচেনা কেউ জানান, তার ছেলে অচেতন অবস্থায় খিদমাহ হাসপাতালে রয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখানে যান। হাসপাতালে গিয়ে জানা যায়, অচেতন অবস্থায় রাফিকে কেউ ভর্তি করে দিয়ে গেছেন। তিনি বাসের মধ্যে পড়ে গিয়ে আহত হন বলে হাসপাতালে জানানো হয়েছে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল করিম জানান, এ ধরণের কোনো ঘটনার খবর তার জানা নেই। তবে তারা এখন এ ব্যাপারে খোঁজ নেবেন।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত