ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

কণ্ঠশিল্পী ন্যান্সির ভাই গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৪  
আপডেট :
 ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৪

কণ্ঠশিল্পী ন্যান্সির ভাই গ্রেপ্তার

নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রীর দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী ন্যান্সির ভাই শাহারিয়ার আমান সানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যার পর নেত্রকোনা শহরের সাতপাই এলাকায় ন্যান্সি’র নিজস্ব বাসা থেকে তাকে আটক করা হয়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, শাহারিয়ার আমান সানির বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাতে তার স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে যৌতুকের জন্য তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টার অভিযোগ এনে ১১(খ) ধারায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। অন্যদিকে নির্যাতনে উস্কানি দেওয়ার অভিযোগে একই মামলায় ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদকেও আসামী করা হয়েছে।

স্থানীয়রা জানান, ২০১৫ সালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে পারিবারিকভাবে সানি ও শানুর বিয়ে হয়। শানু শহরের সাতপাই চক্ষু হাসপাতাল সংলগ্ন এলাকার বাসিন্দা। তাদের চার মাস বয়সী একটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই বেকার সানি তার স্ত্রীকে যৌতুকের টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন। টাকা দিতে না পারায় মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হতে থাকেন শানু। এতে প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্ধন রয়েছে ন্যান্সি ও তার স্বামীর।

এ ব্যাপারে ন্যান্সির সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও তাকে ফোনে পাওয়া যায়নি।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত