ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

জঙ্গি শামীমের মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪০

জঙ্গি শামীমের মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত দুই জঙ্গির মধ্যে বোমা শামীমের মরদেহ আঞ্জুমান মফিদুলে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।

গত ৭ সেপ্টেম্বর মুন্সীগঞ্জের শ্রীনগরে কে সি রোড এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত দুই জঙ্গি নিহত হয়। এর মধ্যে গত শুক্রবার অস্ত্র জোগানদাতা এখলাসুরের মরদেহ তার বাবা মো: গিয়াসউদ্দিনের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত জুন মাসে সিরাজদীখানের কাকলদী এলাকায় লেখক ও প্রকাশক শাহজাহান বাচ্চু হত্যার মূল পরিকল্পনাকারী ছিল জঙ্গি বোমা শামীম এবং এখলাসুর ছিল অস্ত্রের জোগানদাতা। এর আগে ২৮ জুন জঙ্গি আব্দুর রহমানও বন্দুকযুদ্ধে নিহত হয়।

এই নিয়ে লেখক ও প্রকাশক শাহজাহান বাচ্চু হত্যা মামলার তিন জঙ্গি নিহত হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইউনুচ আলী বলেন, বেওয়ারিশ হিসেবে বুধবার বেলা ২ টার দিকে পৌর কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে। জঙ্গি বোমা শামীমের পরিবারও ডাকাতির সাথে জড়িত বলে জানা গেছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকেই পিস্তল, ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, ১১টি ককটেল, দুইটা ছোরা ও একটি রেজিষ্ট্রিবিহীন মোটরসাইকেল উদ্ধারের ঘটনায় শ্রীনগর থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। হত্যা, অস্ত্র ও পুলিশকে হেনস্থার অভিযোগে তিনটি মামলা করেছেন থানার এসআই মাসুদ মুন্সী। এতে পলাতক অজ্ঞাতপরিচয় দুই জঙ্গিকে আসামি করা হয়েছে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত