ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৭

প্রিন্ট

ভাগ্নিকে ধর্ষণের দায়ে খালু গ্রেপ্তার

ভাগ্নিকে ধর্ষণের দায়ে খালু গ্রেপ্তার
নারায়ণগঞ্জ প্রতিনিধি

স্ত্রীর বোনের মেয়েকে ধর্ষণের দায়ে খালুকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের শিকার কিশোরী ও তার বাবা মামলা দায়ের করার পর মো. জামিল (২৮) নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক জানান, স্ত্রীর বড় বোনের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে জামিল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে ওই কিশোরীর মা মারা যাওয়ার পর দাউদকান্দি থেকে তাকে তার খালা সোনিয়া লালন পালনের জন্য নিজের কাছে নিয়ে আসেন। মেয়েটির খালু সিদ্ধিরগঞ্জের বাসিন্দা জামিল তাকে আদর করার ছলে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিতেন। পরে ওই কিশোরী বিষয়টি তার বাবাকে জানালে তিনি মেয়েকে নিজের বাড়ি নিয়ে যান।

গত বুধবার হঠাৎ মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না তারা বাবা। পরে খোঁজ নিয়ে জানতে পারেন জামিল তার মেয়েকে ফুঁসলিয়ে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় তাদের ভাড়া বাসায় নিয়ে গেছেন।

একই দিন সন্ধ্যায় জামিল তার স্ত্রীর অনুপস্থিতিতে ভাগ্নিকে একাধিকবার ধর্ষণ করেন। পরে ওই দিন রাতেই তিনি ওই কিশোরীকে ভয়ভীতি প্রদর্শন করে দাউদকান্দির বাসে তুলে দেন।

বাড়ি ফেরার পর শনিবার মেয়েটি তার বড় বোনকে বিষয়টি জানায়। পরে ওই কিশোরী ও তার বাবা সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে জামিলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ জামিলকে আটক করে থানায় নিয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত