ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

রেলওয়ে নিরাপত্তা কর্মীর মোবাইলের মধ্যে ইয়াবা!

  শেরপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৫  
আপডেট :
 ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৯

রেলওয়ে নিরাপত্তা কর্মীর মোবাইলের মধ্যে ইয়াবা!

মোবাইলের ভেতরে ইয়াবা নিয়ে বিক্রি করার সময় সৈয়দপুরে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুই সদস্যকে আটক করেছে পুলিশ। রেলওয়ে কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

আটক ব্যক্তিরা হলেন- নাটোর জেলার বাগাতি পাড়া গ্রামের মধু মিয়ার ছেলে মো. আনিছুর রহমান (৪০) (সদস্য নম্বর সি ৪৮৫) এবং তারাগঞ্জ উপজেলার শেরম গ্রামের কনক চন্দ্র রায়ের ছেলে দিলিপ কুমার (৩৫) (সদস্য নম্বর ৫১৮)।

জানা যায়, শনিবার রাতে শহরের উপজেলা পরিষদ এলাকা থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার এসআই আব্দুল হাকিম ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন। তারা দু’জনে রেলওয়ে নিরাপত্তা বাহিনী পার্বতীপুরের অধীনে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে কর্মরত আছেন। আটকদের দেহ তল্লাশি করে মোবাইলের ব্যাটারির স্থানে ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয়দের অভিযোগ, আনিছুর সাবেক নিরাপত্তা বাহিনীর সদস্যের ছেলে হওয়ায় সে ওই পরিচয়ে প্রভাব বিস্তার করে চলতো। সে দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। এছাড়াও তার বিরুদ্ধে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের প্লাটফরমে দায়িত্ব পালন করা অবস্থায় আন্তঃ নগর রেলওয়ে কোচে অগ্নিকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মামলা রয়েছে।

এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, ‘আটক রেলওয়ে নিরাপত্তা বাহনীর দুই সদস্যের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা করা হয়েছে।’

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পার্বতীপুর স্টেশনের ইন্সপেক্টর মো. আতাউর রহমান চৌধুরী ঘটনানর সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে এসে দেখি তারা সৈয়দপুর থানায় আটক আছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে বিভাগীয় আইনে ব্যবস্থা নেয়া হবে।’

  • সর্বশেষ
  • পঠিত