ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বিএনপি বাংলাদেশ ছেড়ে আমেরিকায় চলে গেছে: হানিফ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৭

বিএনপি বাংলাদেশ ছেড়ে আমেরিকায় চলে গেছে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার শুরু হওয়ার পর থেকে বিএনপি-জামায়াত বিচার বন্ধ করার জন্য সরকারের বিরুদ্ধে আন্দোলন শুরু করেছিল। ২০১৫ সালে দেশকে অস্থিতিশীল করার জন্য, দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার উদ্দেশে পেট্রোল বোমা সন্ত্রাস চালিয়েছিল। বহু মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। কিন্ত তাদের স্বপ্ন বাস্তবায়ন হয়নি। বিএনপির প্রত্যেকটি দাবি জনবিচ্ছিন্ন, ব্যাক্তিগত ক্ষমতা লাভের কৌশল। তাই বিএনপির দাবির প্রতি জনগনের সমর্থন না থাকায় তারা কোনো আন্দোলনে গড়ে তুলতে পারেনি। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি বাংলাদেশ ছেড়ে আমেরিকায় চলে গেছে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া সরকারী কলেজের কর্মচারীদের সাথে মতবিনিময় শেষে “বর্তমান সরকারের অধীনে জাতীয় নির্বাচন সুষ্ঠ হবে না” বিএনপি নেতা মওদুদ আহমেদের মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, তারা এখন লবিষ্ট নিয়োগ করে বিদেশিদের কাছে ধর্না ধরেছে। একমাত্র রাজনৈতিকভাবে দেউলিয়া হলেই কেউ লবিস্ট নিয়োগ করে বিদেশিদের কাছে ধর্না ধরতে পারে। এতে প্রমাণিত হয়েছে এদেশের জনগণের প্রতি বিএনপির আস্থা নেই। ষড়যন্ত্রের প্রতিই তাদের আস্থা। বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই। বাংলাদেশের মানুষ কখনোই তাদের এ স্বপ্ন বাস্তবায়ন হতে দেবে না।

খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে হানিফ বলেন, বাংলাদেশের সেরা চিকিৎসকদের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করে বেগম খালেদা জিয়ার চিকিৎসা করা হচ্ছে। এর বাইরে উনার ব্যাক্তিগত চিকিৎসক কোন পর্যায়ে আছে যে উনি দেশের চিকিৎসকদের প্রতি আস্থা রাখতে পারছেন না। এর মাধ্যমে প্রমাণিত হয় তারা চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চাই।

এ সময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদের, কর্মচারী পরিষদের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত