ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে দুর্বৃত্তদের হামলায় ৩ পুলিশ আহত

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৬

রামগঞ্জে দুর্বৃত্তদের হামলায় ৩ পুলিশ আহত

লক্ষ্মীপুরের রামগঞ্জ-ঢাকা মহাসড়কে মুখোশধারী দুর্বৃত্তরা নাশকতার চেষ্টা করে। এসময় বাধা দিতে গেলে তিন পুলিশ সদস্য আহত হন।

সোমবার সকালে লক্ষ্মীপুরের বালুয়া চৌমুহনী বাজার থেকে যুগী বাড়ি ব্রিজ পর্যন্ত গাছের গুঁড়ি, বালুর বস্তা ফেলে ও টায়ারে আগুন লাগিয়ে সড়ক অবরোধ করে মুখোশধারী দুর্বৃত্তরা। এ সময় ৩টি গাড়ী ভাংচুর করে তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে মুখোশধারীরা পুলিশকে লক্ষ্য করে ককলেট নিক্ষেপ করে। এতে পুলিশ ফাঁকা গুলি বর্ষন করলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় থানার এ.এস.আই. শরীফুল ইসলাম, কনস্টেবল এমরান হোসেন ও আবিদ আহত হয়।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু বলেন, রোববার দিবাগত রাতে বালুয়া চৌমুহনী বাজারে পৌর ৯নং ওয়ার্ড (পৌর দরবেশপুর-জগৎপুর) বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন, উত্তর দরবেশপুর গ্রামের নুর হোসেন মনাসহ বিএনপি-জামায়াতের নেতারা বৈঠক করে। অপ্রীতিকর ঘটনার পর থেকে তাদের আর দেখা যাচ্ছে না। পুলিশের উপর হামলার খবর পেয়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতা-কর্মীরা দ্রুত ছুটে আসার পূর্বেই মুখোশধারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

এদিকে বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সড়ক অবরোধ ও পুলিশের উপর হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চুর নেতৃত্বে মিছিলটি বালুয়া চৌমুহনী বাজার থেকে শুরু করে পৌর বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া বলেন, মুখোশধারীরা সরকারের বিরুদ্ধে স্লোগান দিয়ে সড়ক অবরোধ, ট্রাক ভাংচুর ও পুলিশের উপর কয়েকটি ককটেল নিক্ষেপ করে। পরে পুলিশ ৮ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপরাধীদের শনাক্ত করে মামলা দায়ের করা হয়েছে। তবে গ্রেপ্তারের স্বার্থে কারো নাম প্রকাশ করা যাচ্ছে না।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত