ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

ঢাকা ও কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

ঢাকা ও কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

ঢাকা ও কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে র‌্যাবের গুলিতে চারজন নিহত হয়েছে। এর মধ্যে ঢাকার রায়ের বাজার এলাকায় নিহত দুজনকে ‘ডাকাত’ বলছে র‌্যাব। আর কক্সবাজারের উখিয়ায় নিহত দুজন মাদক চোরাকারবারে জড়িত ছিল বলে র‌্যাব কর্মকর্তাদের ভাষ্য।

রাজধানীর রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানের কাছে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী।

সোমবার দিবাগত রাত তিনটার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের পক্ষ থেকে মোবাইলে পাঠানো এক ক্ষুদেবার্তায় দুইজন নিহতের কথা বলা হলেও তাদের নামপরিচয় জানানো হয়নি।

বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে ওই ক্ষুদেবার্তায় জানানো হয়েছে। এছাড়া বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই ) আনিসুর রহমান বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকাটাইমসকে আনিসুর বলেন, গতকাল দিবাগত রাত তিনটার দিকে রায়েরবাজারে ডাকাতদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। এ সময় দুই ডাকাত আহত হয়। তাদের উদ্ধার করে ভোর ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহতদের নামপরিচয় এখনো জানা যায়নি। তবে তাদের বয়স ২৫ থেকে ২৮ বছরের মধ্যে হবে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দুটি ঢামেকের মর্গে রাখা হয়েছে।

এদিকে কক্সবাজারের উখিয়া উপজেলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যাবাজারের পাশে এ ঘটনা ঘটে। র‍্যাব-৭-এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেহেদি হাসান জানান, নিহত দুই ব্যক্তি ইয়াবা ব্যবসায়ী ছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত