ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৮

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

মাহমুদুল করিমকে সভাপতি ও সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়েছে। সোমবার রাতে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর ২৫ সদস্যের নতুন কমিটি অনুমোদন দেন। আগামী এক বছর কলেজ ছাত্রলীগের এ কমিটি দায়িত্ব পালন করবে।

নতুন কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও নয়জন সহ-সভাপতি, চার জন যুগ্ম সম্পাদক, চার জন সাংগঠনিক সম্পাদকসহ সম্পাদকীয় পদ রাখা হয়েছে।

সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন- কমর উদ্দিন, খালেদ মাহমুদ চৌধুরী টুটুল, মনিরুল ইসলাম, আসাদুজ্জামান, মো. ওবায়েদুল হক, মোস্তফা কামাল, জাবেদুল ইসলাম জিতু, মোক্তার হোসেন রাজু ও শাজাহান সম্রাট।

যুগ্ম সম্পাদকের দায়িত্ব পেয়েছেন- সাদ্দাম হোসেন চৌধুরী, ইউসুফ কবির, স্বরূপ রায় সৌরভ ও উথিলা মারমা।

সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন- খাদেমুল ইসলাম দুর্জয়, হায়দার আলী, মোহাম্মদ বেলাল ও আনন্দ মজুমদার।

এছাড়াও রয়েছেন দপ্তর সম্পাদক আবদুল কাদের হাওলাদার, প্রচার সম্পাদক জামাল উদ্দিন সোহেল, উপ-প্রচার সম্পাদক আবু নাঈম মো. হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তারেকুল ইসলাম খান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক খন্দকার নায়েবুল আজম, উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রিফাত হোসেন।

প্রসঙ্গত, ছাত্রশিবিরের দূর্গ হিসেবে পরিচিত চট্টগ্রাম কলেজে দীর্ঘদিন পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করলো ছাত্রলীগ। এর আগে, ২০১৫ সালের ১৬ ডিসেম্বর শিবিরকে কলেজ ক্যাম্পাস থেকে বিতাড়িত করে নিজেদের আধিপত্য প্রতিষ্ঠা করে সংগঠনটি।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত