ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১২

প্রিন্ট

শিক্ষকের বেত্রাঘাতে আহত স্কুলছাত্র

শিক্ষকের বেত্রাঘাতে আহত স্কুলছাত্র
পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে বেদম বেত্রাঘাতে আহত করার অভিযোগ উঠেছে শিক্ষক ছানোয়ার হোসেনের বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীর নাম সাগর হোসেন (১৩)। সে কাটেঙ্গা দক্ষিণপাড়া গ্রামের কৃষক টোটন প্রামানিকের ছেলে এবং কাটেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

আহত শিক্ষার্থী সাগর জানায়, দুপুরে বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ের ক্লাস চলছিল। এ সময় পড়া মুখস্থ না হওয়ায় এবং প্রশ্নের ভুল উত্তর দেয়ায় শিক্ষক ছানোয়ার তাকে বেত দিয়ে বেদম মারধর করে।

শ্রেণীকক্ষে শিক্ষার্থীদের পেটানোর বিধি নিষেধ থাকলেও মানেন নি ওই শিক্ষক। পরে আহত সাগরকে সাথে নিয়ে তার বাবা স্কুল কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দেন।

সাগরের বাবা টোটন প্রামানিক জানান, পড়া না পারলেই যে বেত দিয়ে পেটাতে হবে এমন কোনো আইন তো আর দেশে নাই। এমনিতেই আমার ছেলে অসুস্থ। তার ওপর বেত্রাঘাতের কারণে আরো অসুস্থ হয়ে পড়েছে। আমি ওই শিক্ষকের বিচার চাই।

অভিযুক্ত শিক্ষক ছানোয়ার হোসেনের মোবাইলে ফোন দিয়ে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি কোনো কথা বলেননি। পরবর্তীতে মোবাইল ফোন বন্ধ করেন দেন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য মিলন হোসেন বলেন, আমার কাছে ছেলেকে নিয়ে তার বাবা আসছিলেন। আমি সবকিছু শুনে তাদের ইউএনও’র কাছে পাঠিয়েছি। অভিযুক্ত শিক্ষকের শাস্তি হওয়া উচিত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার জানান, কোমলমতী শিক্ষার্থীকে মারধর করা ঠিক হয়নি। মৌখিক অভিযোগ পেয়েছি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত