ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

হবিগঞ্জে বিষপানে যুবকের মৃত্যু

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২৩:২৮

হবিগঞ্জে বিষপানে যুবকের মৃত্যু

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের রামগঞ্জ গ্রামে বিষপানে লিটন মিয়া (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে মুমুর্ষূ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। সে ওই গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে লিটন বিষাক্রান্ত হয়ে নিজ ঘরে ছটফট করতে থাকেন। বিষয়টি দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. দেবাশীষ দাস গুরুতর অবস্থায় লিটনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, লিটনের সঙ্গে এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ৪ বছর ধরে সম্পর্ক চলার লিটনের পরিবারের পক্ষ থেকে ওই মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। কিন্তু লিটন দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় তারা বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এ কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল কাইয়ুম জানান, বিষয়টি তার জানা নেই। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত