ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:৩৪

প্রিন্ট

পূর্ব বিরোধের জেরে যুবক খুন

পূর্ব বিরোধের জেরে যুবক খুন
প্রতীকী ছবি
হবিগঞ্জ প্রতিনিধি

চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে সাইফুল ইসলাম (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার রাতে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত সাইফুল উপজেলার লাল কেয়ার গ্রামের আব্দুস সহিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সাইফুলের সঙ্গে একই উপজেলার হিমালিয়া গ্রামের আব্দুল মোত্তালিবের ছেলে চিহ্নিত গাছ পাচারকারী চাঁন মিয়ার সঙ্গে প্রায় ২ বছর ধরে পূর্ব বিরোধ চলছিল। সোমবার সাইফুল তার শ্বশুরবাড়ি হিমালিয়া গ্রামে বেড়াতে যান। পরে মঙ্গলবার বাড়ি ফেরার পথে গ্রামের রাস্তায় পূর্ব বিরোধকে কেন্দ্র করে ওই এলাকায় চাঁন মিয়ার সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সাইফুলের মাথায় আঘাত করে চাঁন মিয়া। পরে স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। সেখানে তার অবস্থা অবনতি হলে চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, গাছ পাচারকে কেন্দ্র করে তাদের দু'জনের মাঝে বিরোধ ছিল। এর জের ধরে চাঁন মিয়া দা দিয়ে আঘাত করে সাইফুলকে খুন করেছে। তবে এখন পর্যন্ত মামলা হয়নি।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত