ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

সড়কে গাছ ফেলে যানবাহনে ডাকাতি, আহত ৩০

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২১  
আপডেট :
 ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৮

সড়কে গাছ ফেলে যানবাহনে ডাকাতি, আহত ৩০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে অন্তত ১০টি যানবাহনে লুটপাট, ভাংচুর ও হামলা চালিয়েছে ২৫-৩০ সদস্যের ডাকাত দল। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বিটিআরআই পার্শ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের হামলায় ৩০ জন যাত্রী আহত হয়েছেন। ডাকাতরা যাত্রীদের মারধর করে মুঠোফোনসহ টাকা লুট করেছে। পরে রাত ১টার দিকে পুলিশ পৌঁছলে ডাকাতেরা চা বাগানের দিকে পালিয়ে যায়।

ডাকাতির শিকার কয়েকজন যাত্রী জানান, রাত পৌনে ১১টার দিকে শ্রীমঙ্গল-লাউয়াছড়া সড়কের বিটিআরআই চা বাগানের বেলতলী এলাকায় সড়কে গাছ ফেলে প্রতিবন্ধকতা তৈরি করে ২৫ থেকে ৩০ জনের ডাকাত দল। এ সময় ফাইভ স্টার হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ হোটেলের স্টাফদের গাড়ি, সিএনজি অটোরিকশার চালক ও যাত্রীদের মারধর করে মুঠোফোন ও লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয় ডাকাতরা।

ডাকাতির শিকার যানবাহনের মধ্যে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ হোটেলের একটি স্টাফ বাস ছিল। এর চালকসহ অন্তত ১২ যাত্রী আহত হন। মারধর করে তাদের কাছ থেকে কয়েকটি মুঠোফোন ও নগদ ১১ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়।

ডাকাতদের হামলায় গুরুতর আহতরা হলেন- গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ হোটেলের সহকারী ম্যানেজার ইমরান হোসেন (৩৮), আশরাফুল ইসলাম (২৭), ড্রাইভার মনি সিংহ (৪৫), আরিফ রানা (২৮), হেলাল উদ্দিন (৩০), সোহেল মিয়া (১৮), সুজন বৈদ্য (৩০), দুলাল মিয়া (১৮), মিনহাজ (২০), মোহাম্মদ আলী (২৪), মো. আলম শেখ (১৯), মো. জুয়েল (১৭)। তাদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

ডাকাতের হামলায় আহত সিএনজি অটোরিকশা চালক আলম শেখ বলেন, ‘রাত সাড়ে ১১টার দিকে ডাকাতি শুরু হয়। ৩৫ জনের মতো ডাকাত ছিল। ডাকাতদের হাতে চাকু, পিস্তল, লাঠি ও দা ছিল। ২০টি গাড়িতে লুটপাট করা হয়েছে।’

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, ‘৮ থেকে ১০টি যানবাহনে ডাকাতি হয়েছে। ডাকাতির ঘটনার সঙ্গে কারা জড়িত, তা খুঁজে বের করার চেষ্টা চলছে।’

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত