ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ অাপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৩

প্রিন্ট

পুলিশের ওপর ককটেল নিক্ষেপ, আহত ৫

পুলিশের ওপর ককটেল নিক্ষেপ, আহত ৫
ভোলা প্রতিনিধি

ভোলার লালমোহন উপজেলায় দুর্বৃত্তদের নিক্ষিপ্ত ককটেল বিস্ফোরণে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে। বুধবার রাতে লালমোহন পৌরসভার নয়ানীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আব্বাস উদ্দিন (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আহত লালমোহন থানার এএসআই শওকত জামিল, এএসআই আবুল বাশার, এএসআই মামুন, পুলিশ সদস্য আব্দুস সোবাহান ও দেলোয়ার হোসেনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে আব্বাস উদ্দিন নামের একজনকে আটক করেছে পুলিশ। আটক আব্বাস উদ্দিন নয়ানীগ্রাম এলাকার সামছুদ্দিন মিয়ার বাসার ভাড়াটিয়া। তার বাড়ি ভোলার তজুমদ্দিন উপজেলার আড়ালিয়া গ্রামে।

এ ব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, রাত ১১টার দিকে নয়ানীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ককটেল বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৮০-৯০ জন লোকের জটলা দেখে সবাইকে সরে যেতে বলে। এদের মধ্যে অনেকের হাতে দেশীয় অস্ত্র ছিল।

এ সময় জটলাকারীদের মধ্য থেকে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করা হয়। পরে পুলিশ চার রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ ও ২-৩টি ককটেল বিস্ফোরণ ঘটায়। আত্মরক্ষার্থে পুলিশ ৪ রাউন্ড গুলি ছোড়ে।

এ ঘটনায় লালমোহন থানার এসআই শহিদুল ইসলাম বাদী হয়ে বিস্ফোরণ আইনে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত