ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের উন্নয়ন প্রচারণায় বাধা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫৫  
আপডেট :
 ২০ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫৭

আওয়ামী লীগের উন্নয়ন প্রচারণায় বাধা

আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণায় বাধা দেয়ার ঘটনা ঘটেছে। বুধবার রাতে নেত্রকোনা- ৫ (পুর্বধলা) আসনের কাপাসিয়া বাজারসহ বিভিন্ন স্থানে এই ঘটনা ঘটেছে।

সংসদীয় আসনটিতে দলের মনোনয়ন প্রত্যাশী লন্ডন মহানগর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি প্রকৌশলী তুহিন আহমদ খানের পক্ষে থেকে লাগানো বিভিন্ন ব্যানার, পোস্টার, ফেস্টুন ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা। এছাড়া জারিয়া স্টেশন বাজার হতে গোজালিকান্দা পর্যন্ত এলাকার উন্নয়ন চিত্র সম্মিলিত ফেস্টুন ও পোস্টারও তুলে ফেলে তারা। একই সঙ্গে এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্মিলিত ফেস্টুনও ভা‌ংচুর করা হয়।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ করে নৌকার জন্য ভোট বাড়াতে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন তুহিন খান। সাধারণ মানুষের কাছে গিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ও বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের অপশাসনের চিত্র তুলে ধরছেন তিনি ও তার কর্মী-সমর্থকরা। এছাড়া ময়মনসিংহ ব্রিজের সামনে হাইওয়ের পাশে দুই হাজার স্কোয়ার ফুটের বিলবোর্ড ভাড়া করে সেখানেও তুলে ধরেছেন আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক চিত্র।

স্থানীয় আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মীর সঙ্গে কথা বলে জানা গেছে, তুহিন আহমদ খান ইতিমধ্যে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী, সমর্থক ও ভোটারদের মধ্যে নিজের ইতিবাচক ভাবমূর্তি গড়ে তুলেছেন। এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এলাকার তরুণ প্রজন্মের মধ্যেও তিনি গ্রহণযোগ্য অবস্থান গড়ে তুলতে সক্ষম হয়েছেন। তবে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচারে এভাবে বাধা দেয়ার ঘটনায় ক্ষুব্ধ তারাও।

এ বিষয়ে তুহিন আহমদ খান বলেন, যারা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচারে বাধা দেয় এবং হাজার বছরের সৃষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা করে আমি তাদের শাস্তি চাই। এরা যারাই হোক না এরা বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী হতে পারে না।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত