ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বাবাকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়লো শিশু

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৮  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৬

বাবাকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়লো শিশু

চোখের সামনে ট্রেনে নিচে কাটা পড়বে বাবা! এ রকম পরিস্থিতি দেখে কোন সন্তানই বসে থাকবে না। তেমনি বাবাকে ট্রেনের নিচ থেকে বাঁচাতে বসে থাকেনি ৬ বছরের অবুঝ শিশু লিজা। এমনই এক ঘটনা ঘটেছে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মানিকখালী রেল স্টেশনে। অবুঝ শিশুটি ছুটে গিয়ে বাঁচাতে চেয়েছিল বাবাকে। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস বাবা বেঁচে গেলেও লিজার মৃত্যু হয় ট্রেনে কাটা পড়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতবিার দুপুরে উপজেলার মানিকখালী বাজারের পাদুকা ব্যবসায়ী চান্দপুর ইউনিয়নের মদিনাছ পাড়া গ্রামের হাসান মিয়া বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে মোটর সাইকেলযোগে বাড়িতে যাচ্ছিল। একই সময় তার মেয়ে লিজা আক্তার তার বাবা হাসানের জন্য খাবার নিয়ে আসছিল। মোটরসাইকেল নিয়ে লেভেল ক্রসিং পার হওয়ার সময় পড়ে যান হাসান মিয়া, বাবার এই অবস্থা দেখে লিজা বাবার ভালবাসা জীবনের চেয়েও অনেক বেশি মনে করে ছুটে যায় বাবার কাছে। ভাগ্যের কি নির্মম পরিহাস বাবা বাঁচাতে পারলেও ট্রেনে কাটা পড়ে লিজা ঘটনাস্থলেই মারা যায়। আর সেই অবুঝ শিশুটির পিতার পতি তার ভালবাসার দৃষ্টান্ত ছড়িয়ে পড়েছে এখন উপজেলা জুড়ে। এলাকায় নেমে আসে শোকের ছায়া। শোকে মূহ্যমান হয়ে পড়ে শিশুটির পরিবার।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি মোহাম্মদ আজহারুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক ও হৃদয় বিদারক। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত