ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

সন্ত্রাসীদের গুলিতে মোটরসাইকেল চালক নিহত

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৭

সন্ত্রাসীদের গুলিতে মোটরসাইকেল চালক নিহত
প্রতীকী ছবি

বাগেরহাট সদর উপজেলার খুলনা-মংলা মহাসড়কে সন্ত্রাসীদের গুলিতে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এতে আরো দুইজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত সোয়া ৯টায় চুলকাঠির নবাবপুর চালতেতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মোটরসাইকেল চালক হাসান (৩৫) রূপসা উপজেলার জাহাঙ্গীরের পুত্র। আহত অন্য দু'জন খুলনার কালিবাড়ি বাজার এলাকার খৈল-ভূষি ব্যবসায়ী প্রদিপ সাহা ও মো. রফিক।

চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক অসিত কুমার রায় ও স্থানীয়রা প্রাথমিকভাবে জানান, এদিন রাত সোয়া ৯টার দিকে একটি মোটরসাইকেলে চালকসহ তিনজন চুলকাঠি ও ফয়লা বাজার থেকে বকেয়া টাকা আদায় করে খুলনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে নবাবপুর এলাকায় আসলে দুর্বৃত্তদের হাতে আক্রান্ত হয়। এ সময় স্থানীয়রা ৪টি গুলির শব্দ পেয়ে ঘটনাস্থলে আসলে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। ততক্ষণে ঘাতকরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক হাসান মারা যায়। গুলিবিদ্ধ অপর দু'জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত দু’জন খুলনা এলাকার খৈল ও ভূষি ব্যবসায়ী। তবে কি কারণে এ হত্যাকাণ্ড বা কারা এর সঙ্গে জড়িত এ বিষয়ে পুলিশ কিছুই বলেতে পারেনি।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত