ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পরিবারের সদস্যদের বেঁধে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪৯

স্বজনদের বেঁধে দুই বোনকে ধর্ষণ
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত মামলা না নেয়াসহ অভিযুক্ত বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। এমনকি ধর্ষণের শিকার ওই দু’বোনকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালেও ভর্তি করা হয়নি। অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা।

ভিকটিম দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, ভোর রাতে প্রাকৃতিক ডাকে ঘর থেকে বের হন দুই বোন। এসময় ফারুকের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। এসময় তাদের ঘরে ঢুকে ভিকটিমদের মা আমেনা, নানী নুরজাহান ও বড়বোন সাজুকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখে তারা। পরে রুপসীকে (ছদ্মনাম) ফারুক ও রুপালীকে (ছদ্মনাম) বাহার ধর্ষণ করে বলে অভিযোগ করেন ভিকটিমরা। পরে তাদের চিৎকারে আশে-পাশের লোকজন এসে তাদের হাত ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিম দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর ঘটনাস্থলে যায় পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন মুঠোফোনে বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত