ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩২

প্রিন্ট

দুই জেলায় ‘বন্দুকযু‌দ্ধে’ নিহত ২

দুই জেলায় ‘বন্দুকযু‌দ্ধে’ নিহত ২
জার্নাল ডেস্ক

যশোরের শংকরপুর ও বান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে ‘বন্দুকযু‌দ্ধে’ দুইজন নিহত হ‌য়ে‌ছেন। পুলিশের দাবি, নিহতদের একজন ডাকাত দলের সক্রিয় সদস্য, অপরজন মাদক ব্যবসায়ী। শুক্রবার মধ্যরাত ও শনিবার ভোরে এসব ঘটনা ঘটে।

বাংলাদেশ জার্নালের প্রতিনিধিদের পাঠানো খবর-

বান্দরবান: জেলার নাইক্ষ্যংছড়িতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছেন। এ সময় তার কাছ থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ‘বন্দুকযুদ্ধে’ সুলতান ও জ্যোতি চাকমা নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার (৪০)। তিনি কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ের কোনাপাড়ার আবু ছৈয়দের ছেলে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ব্রিক ফিল্ড এলাকায় কিছু ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদ পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম হাবিবুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সেখানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে আনোয়ারের মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

যশোর: জেলার শংকরপুর বাবলাতলা এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে এ বন্দুকযুদ্ধ হয়েছে। নিহত ব্যক্তি নিজেও একজন মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে প্রায় ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তবে নিহতের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

কোতোয়ালি থানার উপ পরিদর্শক নূর-উন-নবী জানান, শনিবার ভোরে পুলিশ জানতে পারে শংকরপুর বাবলাতলা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় মাদক ব্যবসায়ীর (বয়স আনুমানিক ৪৫) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত