ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ২

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১০  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৭

গোপালগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ২

গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রথম শ্রেণির এক শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টা গ্রাম্য সালিশে মিমাংসা করার অভিযোগে এক ইউপি সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে কোটালীপাড়া উপজেলার হরিনাহাটি গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তারা হলেন, কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আলম গাজী ও হরিনাহাটি গ্রামের মৃতঃ মোফাচ্ছের মোল্লার ছেলে ধর্ষক সালাম মোল্লা (৪৮)।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার উপজেলার হরিনাহাটি গ্রামের মৃতঃ মোফাচ্ছের মোল্লার ছেলে সালাম মোল্লা (৪৮) তার বাড়ির পাশের প্রথম শ্রেণির এক ছাত্রীকে চকলেটের লোভ দেখিয়ে একটি নির্জন বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে আসলে লম্পট সালাম মোল্লা পালিয়ে যায়।

পরে ঘটনাটি জানাজানি হয়ে গেলে বান্ধাবাড়ি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আলম গাজী শুক্রবার রাতে সালিশ বৈঠকের মাধ্যমে সালাম মোল্লাকে এক হাজার টাকা জরিমানা করে এবং ছাত্রীর মাকে মামলা না করার জন্য হুমকি দেয়।

এতে ছাত্রীর মা এই সালিশ মিমাংসায় সন্তুষ্ট না হয়ে শনিবার কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ মামলা আকারে নিয়ে ধর্ষক সালাম মোল্লা ইউপি সদস্য আলম গাজীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সালাম মোল্লা ও আলম গাজীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত