ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

তিন দফা মানা সম্ভব নয়: ইনু

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৬

তিন দফা মানা সম্ভব নয়: ইনু

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোটের আগে শেখ হাসিনার পদত্যাগ, র্নিদলীয় সরকার এবং সংসদ বাতিলের তিন দফা দাবি এই মুহুর্তে মানা সম্ভব নয়।

রবিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে যুক্ত ফ্রন্ট ও গণফোরামের সমাবেশে শেখ হাসিনার পদত্যাগসহ ৫ দফা দাবি ঘোষণার প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, খালেদা জিয়াসহ দণ্ডিত সকল অপরাধীদের কারাগার থেকে বের করার দাবি আইন ও আদালতকে অস্বীকার করার সামিল। এটা গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখানোর সামিল। ড. কামাল হোসেন ও বি চৌধুরীরা বিএনপি-জামায়াতকে দুষ্কর্ম থেকে রক্ষা এবং তাদেরকে রাজনীতিতে পুনর্বাসন করার প্রকল্প হাতে নিয়েছে। এটা কোনভাবেই সরকার মেনে নেবে না বলেও তিনি উল্লেখ্য করেন।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক জিুল্লুর রহমানসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ৪৭তম জাতীয় স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত