ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শেখ হাসিনা নির্বাচনকে ভয় পায় না: ইনু

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৭

শেখ হাসিনা নির্বাচনকে ভয় পায় না: ইনু

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনা নির্বাচনকে ভয় পায় না এবং নির্বাচন নিয়ে উনার কোন দুশ্চিন্তাও নেই। কারণ শেখ হাসিনার রাজনীতিতে প্রতিপক্ষ যারা তারা প্রত্যেককেই কোন না কোন অপরাধের সঙ্গে জড়িত। শনিবার সকাল সাড়ে ১১ টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার হরিতলা সার্বজনীন পূজা মন্দিরের নির্মাণ কাজের উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, সকল যড়ষন্ত্র, চক্রান্ত, জঙ্গি সন্ত্রাসকে কঠোর হাতে দমন করে সমৃদ্ধি, শান্তি ও উন্নয়নের পথে বাংলাদেশকে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইনু আরো বলেন, শেখ হাসিনার সরকার একতরফা নির্বাচন বিশ্বাস করে না। বাংলাদেশের নিবন্ধিত সকল রাজনৈতিক দল বৈধভাবে নির্বাচনে অংশগ্রহণ করার অধিকার রাখে, সেই অধিকারে সরকার হস্তক্ষেপ করে না।

শেখ হাসিনার নির্ভয় কারণ তিনি ১০ বছরের শাসনকালে উন্নয়ন, শান্তি, সমৃদ্ধি, নারীর ক্ষমতায়ন এবং আঞ্চলিক সম্পর্ক বৃদ্ধিসহ অনেক কাজ করেছে যা যুগান্তকারী।

এসময় উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ, উপজেলা কৃষি অফিসার রমেশ চন্দ্র ঘোষ, মিরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত