ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ নেতা ভুতুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৮, ২২:৩০

আওয়ামী লীগ নেতা ভুতুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নারী ও হিন্দু বিদ্বেষী বক্তব্য দেয়ার প্রতিবাদে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের হয়েছে।

বুধবার টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ মাঠ থেকে মিছিলটি শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে বিপুল সংখ্যক নারী ও হিন্দু সম্প্রদায়ের কয়েক হাজার মানুষ অংশ নেয়। মিছিলে টঙ্গীবাড়ি উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী অংশগ্রহণ করে।

মিছিলে অংশগ্রহণকারীরা ঝাড়ু, জুতা ও ভুতু হালদারের ব্যাঙ্গাত্মক ছবিযুক্ত পোস্টার প্রদর্শন করে আওয়ামী লীগ থেকে তাকে বহিষ্কার ও বিচার চেয়ে স্লোগান দেয়। এসময় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের বিরুদ্ধেও নানা স্লোগান দেয় বিক্ষোভকারীরা।

প্রতিবাদ জানাতে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ শত শত নেতা-কর্মী এবং সাধারণ নারী পুরুষ মিছিলসহ টঙ্গীবাড়ী সদরে এসে উপস্থিত হয়।

এ সময় প্রায় এক ঘণ্টা টঙ্গীবাড়ী থেকে সকল এলাকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে উপজেলা সদর চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝীর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, গত শনিবার বিকালে উপজেলার পাঁচগাঁও বাজারে আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় ভুতু হালদার নারী নেতৃত্ব মুছে ফেলা ও হিন্দু সাংসদদের তিরস্কার ও কঠোর সমালোচনা করে বক্তব্য দেন। ওই সভার প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের মনোনয়ন প্রত্যাশী অ্যাটর্নি জেনারেল মাহাবুবে আলম।

  • সর্বশেষ
  • পঠিত