ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

বাসচাপায় স্কুলছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৮, ১০:৫৯

বাসচাপায় স্কুলছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার মা ও দুই সহপাঠী। এতে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া আক্তার (১৫) কাঁচপুরের উমর আলী উচ্চবিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সাদিয়া আক্তার তার মায়ের সাথে কাঁচপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় সোনারগাঁও মোগড়াপাড়া থেকে আসা একটি লোকাল বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর আহত হয় তার মা ও দুই সহপাঠী।

এ খবর ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ শিক্ষার্থীরা কাঁচপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এ সময় তারা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয় ও বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে।

বিক্ষোভ চলায় প্রায় আড়াই ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের দুই পাশে অন্তত ২৫ কিলোমিটার যানজট দেখা দেয়। ফলে বিপাকে পড়েন সাধারণ মানুষ। অনেকে হেঁটেই গন্তব্যের উদ্দেশ্যে রওনা হন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি আব্দুল কাইয়ুম শিকদার জানান, সকালে দুর্ঘটনা ঘটলে শিক্ষার্থী ও এলাকাবাসী রাস্তা বন্ধ বরে বিক্ষোভ প্রদর্শন করেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত