ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

নাফনদীতে হাত-মুখ বাঁধা অবস্থায় দু'জনের মরদেহ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৮, ১৬:২৩

নাফনদীতে হাত-মুখ বাঁধা অবস্থায় দু'জনের মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফের জালিয়ারদ্বীপ সংলগ্ন নাফ নদী থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ। বৃহস্পতিবার সাড়ে ১২ টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের স্থল বন্দর সংলগ্ন জালিয়াদ্বীপের কাঠের জেটি পাশের নাফ নদী থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সাড়ে ১১ টার দিকে জালিয়ার দ্বীপ সংলগ্ন নাফ নদীতে মরদেহগুলো ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা, উপ-পরিদর্শক বোরহান উদ্দিন ভুঁইয়া ও নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম টেকনাফের স্থলবন্দরের পাশে জালিয়াদ্বীপের কাঠের জেটির পাশে নাফ নদী থেকে গামছা দিয়ে হাত-মুখ বাঁধা অবস্থায় মৃতদেহ দুটি উদ্ধার করে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মৃতদেহ দুটি রোহিঙ্গা যুবকের হতে পারে।

এদিকে কয়েকদিন আগে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার স্থানীয় মোহাম্মদ রুবেল (২০) ও আবু ছিদ্দিক ওরফে পুতইনা (২২) নামে দুই যুবক নিখোঁজের খবর পেয়েছে পুলিশ। মরদেহ দুটি তাদের কিনা খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএম এস দোহা বলেন, জালিয়াদ্ববীপ সংলগ্ন নাফনদী তীর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে মরদেহ দুটি রোহিঙ্গা যুবক হতে পারে। তবে সেটা এখন পুরোপুরি নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাদের শরীরের কোথাও আঘাতের চিহ্ন দেখা না মিললেও মুখ বিকৃত রয়েছে। তাদের বয়স হবে আনুমানিক ২০ থেকে ২২ বছর। মরদেহ দুটি উদ্ধার করে টেকনাফ থানায় নিয়ে আসা হয়েছে।’

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া বলেন, ‘উদ্ধার হওয়া মরদেহের পরিচয় সনাক্ত করার জন্য খোঁজখবর নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত