ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরিচালককে হত্যাচেষ্টা

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরিচালককে হত্যাচেষ্টা

রাজধানীর উত্তরায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিব শঙ্কর দেবনাথ (এসডি প্রিন্স) নামের এক মিউজিক ভিডিওর পরিচালককে হত্যাচেষ্টা করা হয়েছে।

শুক্রবার বিকেলে উত্তরার তুরাগ থানার দিয়াবাড়ি ৩ নম্বর ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

দেবনাথ বলেন, তরুণ গায়ক অমর সানীর ‘বাংলাদেশের নারী’ শিরোনামে একটি মিউজিক ভিডিও তৈরির জন্য আজ বিকেল ৪টার দিকে দিয়াবাড়ি ৩ নম্বর ব্রিজের পাশের কাশবনে ভিডিও ধারণ করছিলেন তারা। একসঙ্গে নারী-পুরুষ ১১ জন মডেলের একটি ভিডিও ধারণকালে নম্বরবিহীন একটি মোটরসাইকেলে দুই যুবক আসে। এ সময় তারা মডেলদের উদ্দেশে নানা ধরনের মন্তব্য করে।

‘একপর্যায়ে নারী মডেলদের শরীরে বাদাম ও ইট ছুঁড়ে মারে এবং শারীরিকভাবে হেনস্থা করার জন্য উদ্যত হয় তারা। একপর্যায়ে নারী মডেলদের ইভটিজিং করার প্রতিবাদ করেন তিনি। পরে পুরো ইউনিটের চাপের মুখে বখাটেরা ‘দেখে নেওয়ার’ হুমকি দিয়ে ঘটনাস্থল ছেড়ে যায়। এর আধা ঘণ্টা পর নম্বরবিহীন কয়েকটি মোটরসাইকেলে অন্তত ২০ জন যুবক হাতে রাবারের চাবুক (টায়ার কাটা) নিয়ে তাদের পুরো ইউনিটের ওপর হামলা চালায়। এসময় পুরুষ মডেলসহ অন্যরা নারী মডেলদের নিরাপদে সরিয়ে নিতে পারলেও আটকা পড়েন তিনি।

দেবনাথ জানান, তাকে মাটিতে শুইয়ে রাবারের সেই চাবুক দিয়ে বেধরক পেটায় বখাটেরা। এতে তার পুরো শরীর জখম হয়। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন ওই পরিচালক। তাকে মৃত ভেবে ইউনিটের মূল্যবান জিনিসপত্র নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) মো. শহিদুর রহমান বলেন, ‘ওই শ্যুটিং ইউনিটে মডেলসহ ৩০ থেকে ৪০ জন জন ছিলেন। এই স্থানটা নিরাপদ না জানিয়ে তাদের আমি একাধিকবার নোটিশও করেছিলাম। আমি আছরের নামজে গেলে আক্রমণের শিকার হন ওই পরিচালকসহ অভিনেতা-অভিনেত্রীরা। ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্তদের কিছু ছবি মিলেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

  • সর্বশেষ
  • পঠিত