ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘মৌলিক অধিকার থেকে সিনহার বিরুদ্ধে মামলা’

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ১৬:৪৯

‘মৌলিক অধিকার থেকে সিনহার বিরুদ্ধে মামলা’

সরকারের সহযোগিতা বা ইন্ধনে না, মৌলিক অধিকার থেকে এসকে সিনহার বিরুদ্ধে মামলা করেছেন বলে জানিয়েছে বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা। শনিবার দুপুরে ঝিনাইদহের শৈলকূপায় তৃণমূল বিএনপির কর্মী মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘বিচারপতি সিনহা আমার প্রতি অবৈধভাবে, বেআইনি ভাবে অবিচার করেছেন। ওয়ান ইলেভেনের পর মাইনাস টু ফর্মুলার অধীনে প্রায় ২৬টি মামলা হয়েছিলো। বেশ কয়েকটি বড় বড় মামলায় আমি হাইকোর্ট থেকে অব্যাহতি পেয়েছিলাম। বিচারপতি সিনহা আক্রোশবশত অব্যাহতি পাওয়া মামলা পুনরুজ্জীবিত করে আমাকে অযোগ্য ঘোষণা করতে চেয়েছিলেন। আমি তার বিরুদ্ধে সাধারণ নাগরিক হিসেবে মৌলিক অধিকার থেকে মামলা করেছি’।

তিনি আরো বলেন, ‘হাইকোর্ট দু’এক দিনের মধ্যে একটি রায় দিবে। যদি আমার দলটি নিবন্ধিত হয়ে যায় তবে পাট মার্কা প্রতিকে নির্বাচন করবেন তিনি। আর যদি নিবন্ধিত না হয় তাহলে আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবো’।

তৃণমূল বিএনপির কর্মী মতবিনিময় সভায় জেলা কমিটির সভাপতি আমিরুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তৃণমূল বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি কে এ জাহাঙ্গীর মাজমাদার, যুগ্ম মহাসচিব এ্যাড. রেজাউল করিম, জাগো দলের সভাপতি লিটন খানসহ অন্যান্যরা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত