ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, আহত ২

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ০০:৩১  
আপডেট :
 ১১ অক্টোবর ২০১৮, ০০:৫৫

বগুড়ায় বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, আহত ২

একুশে আগস্টের গ্রেনেড হামলার রায় ঘোষণার পর বগুড়ার শাজাহানপুরে একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দুই নারী আহত হয়েছেন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

উপজেলার সাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে বুধবার বেলা পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে বলে শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল জানান।

আহতরা হলেন- নীলফামারীর জলঢাকা উপজেলার শিমুলবাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) ও সদর উপজেলার মোজাম্মেল হকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০)। এ ঘটনায় জড়িত সন্দেহে জেলা যুবদলের সহ কৃষি বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ওসি বলেন, নীলফামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের বাসটি সাজাপুর এলাকায় পৌঁছালে ৮-১০ জন দুর্বৃত্ত বাস লক্ষ্য করে পেট্রোল বোমা ছোড়ে। এতে দুই যাত্রী আহত হন। এ সময় পুলিশ ধাওয়া দিয়ে বগুড়া জেলা যুবদলের সহ-কৃষি বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে বলে জানান তিনি।

বাসের যাত্রী নীলফামারীর সদর উপজেলার উত্তর বালাপাড়ার আমিনা খাতুন বলেন, দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করলে চালক বাস থামিয়ে দেন। এরপর দুর্বৃত্তরা বাসে ভাঙচুর করে। পরে তারা পেট্রোল বোমা ‍ছুড়লে বাসের সামনের সিটে আগুন ধরে যায়। বাসের চালক আসলাম হোসেন বলেন, দুর্বৃত্তরা প্রথমে একটি ট্রাক ও একটি লোকাল বাসে ভাঙচুর চালায়। পরে তারা তার বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত