ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৮ মিনিট আগে
শিরোনাম

নারায়ণগঞ্জে বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৮, ১৭:০৯

নারায়ণগঞ্জে বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শাহজাদা মিয়া নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে ওই ব্যবসায়ীর মরদেহটি উদ্ধার করা হয়।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মণ্ডল জানান, উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রাস্তার ওপর একটি মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পরে এলাকাবাসী পৌর এলাকার দৈলেরবাগ গ্রামের মুক্তিযোদ্ধা নূরুল ইসলামের বড় ছেলে শাহজাদার মরদেহ বলে সনাক্ত করে। নিহত শাহাজাদা গত নির্বাচনে সোনারগাঁও পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়ে পরাজিত হন।

শাহাজাদার ছোট ভাই নুর হোসেন বলেন, আমার ভাই কাঁচপুরে বালু ব্যবসা করেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে তার সঙ্গে মোবাইল ফোনে কথা হয়। কিন্তু রাত সাড়ে ৩টার দিকে আমার ভাইয়ের মোবাইল থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি বাসার মোবাইলে ফোনে ফোন দেন।

ওই ব্যক্তি ফোনে জানান, আমার ভাইকে অসুস্থ অবস্থায় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। পরে হাসপাতালে যাওয়ার পর দেখি আমার ভাইয়ের মরদেহ স্বাস্থ্য-কমপ্লেক্সের গেটে পড়ে আছে। অজ্ঞাত ওই ব্যক্তি ভাইয়ের মোবাইল নিয়ে পালিয়ে গেছেন। ওই ব্যক্তিকে পুলিশ ধরতে পারলেই আসল ঘটনা বেরিয়ে আসবে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, হাসপাতাল গেট থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে পেলেই নিশ্চিত হওয়া যাবে যে এটি হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু। ওই ব্যক্তিকে শনাক্ত করে আটকের চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত