ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৫:৩৮

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

কুড়িগ্রাম শহরের ত্রিমোহণী বাজার এলাকায় একটি বাড়িতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মমিনুল ইসলাম (৩০) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টায় ঘটনাটি ঘটেছে। সে একই উপজেলার বেলগাছা ইউনিয়নের মুক্তারাম গ্রামের সোবহান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সদর উপজেলার ত্রিমোহণী বাজার এলাকায় জনৈক মোফাজ্জেল হোসেনের বাড়িতে ভবনের কাজ চলছিলো। সকালে পাইপ দিয়ে মটরে পানি না উঠায় সুইচ দিয়ে নলকূপে চাপ দিতে গিয়ে সরাসরি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জ্ঞান হারিয়ে ফেলে মমিনুল। তার সঙ্গীরা দ্রুত তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শাহিনুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, দুর্ঘটনাবশত ঘটনাটি ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করতে চাইলে পরিবারের থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের জিম্মায় রাখা হয়েছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, মরদেহের ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যান ও তার বাবা-মায়ের জিম্মায় রেখে আসা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত