ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

পাগলা কুকুরের কামড়ে হাসপাতালে ৬০ জন

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৬:৫৬  
আপডেট :
 ১৩ অক্টোবর ২০১৮, ১৭:১২

পাগলা কুকুরের কামড়ে হাসপাতালে ৬০ জন

চট্টগ্রাম নগরীতে একটি পাগলা কুকুরের কামড়ে অন্তত ৬০ জন আহত হয়েছেন। এই ঘটনার পর নগরীর আন্দরকিল্লা এবং এর আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে জুমার নামাজের সময় লালদিঘীর পাড় জামে মসজিদ এলাকায় সাদা-কালো রঙের কুকুরটিকে দেখা যায়। হঠাৎ করে কুকুরটি পথচারীদের ওপর চড়াও হয়। সেই সময় যাকে সামনে পায় তাকেই কামড়ে রক্তাক্ত করে।

কেবল লালদিঘীর পাড় নয়, জেল রোড, কোর্ট বিল্ডিং, পাথরঘাটা সতীশ বাবু লেন এবং আশপাশের এলাকায় ঘুরে ঘুরে পথচারীদের কামড় দেয়। রাত ৮টা পর্যন্ত চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ৫১ জন চিকিৎসা নিয়েছেন। তাদের জলাতঙ্কের টিকা দেওয়া হয়েছে। স্থানীয়রা সংঘবদ্ধ হয়ে কুকুরটিকে ধরার চেষ্টা করলেও, ব্যর্থ হয়েছেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারী বলেন, পাগলা কুকুরটির কামড়ে জখম হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ৫১ জন চিকিৎসা নিয়েছেন। বাইরে আরও ১০ জন চিকিৎসা নিয়েছেন। কুকুরটি ধরার জন্য আমি লোকজন নিয়ে অনেক চেষ্টা করেছি, কিন্তু পারিনি।

নগরীর বকশিরহাট, আলকরন, পাথরঘাটা, লালদিঘীর পাড়, হাজারি গলি এলাকার বাসিন্দাদের মধ্যে এখন পাগলা কুকুরের আতঙ্ক বিরাজ করছে, জানান জহরলাল হাজারী।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক অসীম কুমার নাথ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত