ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সাভারে দুই শ্রমিকের মৃত্যু

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ২০:১৯

সাভারে দুই শ্রমিকের মৃত্যু

সাভারের আশুলিয়ায় বিদ্যুৎস্পর্শে এক ইলেকট্রিশিয়ান ও ট্রাকচাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। জানা যায়, শনিবার দুপুরে আশুলিয়ার পূর্ব ডেণ্ডাবর আরইবি রোড সংলগ্ন এলাকায় একটি নির্মাণাধীন চতুর্থ তলা ভবনের দ্বিতীয় তলায় বিদ্যুৎস্পৃষ্টে জাহিদ হোসেন নামের এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়।

নিহত জাহিদ হাসান (৩৫) বাগেরহাট জেলার সদর থানার খানপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি আশুলিয়ার ডেণ্ডাবর উত্তরপাড়া আলম হোসেনের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো।

নিহতের সহযোগী সুজন মিয়া জানান, দুপুরে নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় ইলেকট্রিক কাজ করতে যান জাহিদ। এসময় তাদের কাজে ব্যবহৃত তারে পূর্বের লিকেজ টেপ দিয়ে বন্ধ করার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু দুর্ঘটনাবশত তারে থাকা অন্য লিকেজ মেঝেতে জমে থাকা পানির সংস্পর্শে আসলে জাহিদ বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে স্থানীয়দের সহযোগিতায় প্রথমে নিকটস্থ হাসপাতালে ও পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে সকালে টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কের জামগড়া এলাকায় ট্রাক চাপায় তাজুল ইসলাম নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। নিহত তাজুল ইসলাম নীলফামাড়ি জেলার জলডাঙ্গা থানার সোলবাড়ি গ্রামের আশরাফ আলীর ছেলে। সে জামগড়া এলাকায় থেকে স্থানীয় দেবোনিয়ার পোশাক কারখানায় কাজ করতো।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত