ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১০:৩৪

প্রিন্ট

গ্যাস লাইন লিকেজ

উত্তরখানে আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৫

উত্তরখানে আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৫
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরখানে গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ডাবলু (৩৩) নামে এক যুবক মারা যান বলে নিশ্চিত করেছেন বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচজনে। ওই ঘটনায় দগ্ধ আরও তিনজন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি আছেন।

এর আগে, গত শনিবার ভোর রাতে রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকায় হেলাল মার্কেট সংলগ্ন তিন তলা ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আটজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সেদিন সকালেই মো. আজিজুল ইসলাম (২৭) নামে একজনের মৃত্যু হয়। সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা বেগম (২০)। আজিজুলের ফুফু সুফিয়া বেগম মারা যান গত রোববার।

এরপর গত মঙ্গলবার রাতে সুফিয়ার মেয়ে পূর্ণিমা এবং বুধবার সকালে আজিজুলের বোন আঞ্জু আরার স্বামী ডাবলু মোল্লাও মারা গেলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, উত্তরখানে গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ ডাবলু (৩৩) সকালে মারা যান। তার শরীরের ৬৫ শতাংশই দগ্ধ হয়েছিলো।

এদিকে দগ্ধ আরো ৩ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে পূর্ণিমার ছেলে সাগরের (১২) ৬৬ শতাংশ, আজিজুলের বোন আঞ্জু আরার (২৫) ৬ শতাংশ, এবং তার ছেলে আব্দুল্লাহ সৌরভের (৫) শরীরের ১২ শতাংশ পুড়ে গেছে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত