ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৭:৫৪

প্রিন্ট

নড়াইলে পূজামণ্ডপগুলোতে চলছে নির্বাচনী গণসংযোগ

নড়াইলে পূজামণ্ডপগুলোতে চলছে নির্বাচনী গণসংযোগ
নড়াইল প্রতিনিধি

শারদীয় দুর্গোৎসবের পূজা মণ্ডপগুলোকে ঘিরে চলছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী গণসংযোগ। সম্ভব্য প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন পূজা মণ্ডপগুলো পরিদর্শন করছেন। এমনকি সাধ্যমত নগদ অর্থ অনুদানও দিচ্ছেন প্রার্থীরা।

জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নড়াইলের দুইটি আসনের আওয়ামী লীগের সম্ভব্য প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন। আর পূজাকে কেন্দ্র করে মণ্ডপগুলো হয়ে উঠেছে সম্ভব্য প্রার্থীদের গণসংযোগের স্থান। সকাল থেকে গভীর রাত পর্যন্ত জেলার মণ্ডপগুলোতে যাচ্ছেন প্রার্থীরা। পূজার খোঁজখবর নিচ্ছেন।

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সম্পাদক শিল্পপতি শেখ মো. আমিনুর রহমান হিমু নড়াইল-২ আসনের নির্বাচনী এলাকা লোহাগড়া ও সদর উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করে আর্থিক অনুদান প্রদান করেন।

নড়াইল-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য কাজী সরোয়ার হোসেন তার সমর্থকদের নিয়ে নির্বাচনী এলাকার ২৫৭টি মণ্ডপ পরিদর্শন করবেন। ইতিমধ্যে নড়াইল-১ আসনের অন্তর্গত সদর উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করে মণ্ডপ কমিটির নেতৃবৃন্দের কাছে নগদ অর্থ তুলে দেন। দলীয় নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নড়াইল-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কাজী সরোয়ার হোসেন বলেন, ‘আমি বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করছি। কমিটির নেতৃবৃন্দসহ সাধারণ মানুষের কাছে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড মানুষের কাছে তুলে ধরছি। মাননীয় নেত্রী ও আমার জন্য দোয়া প্রার্থনা করছি এবং নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য আহ্বান জানাচ্ছি’।

তিনি আরো বলেন, নির্বাচনী এলাকায় কাজ করছি। জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইব, আশা করছি পাব। আর না পেলে নেত্রী যাকে নৌকা প্রতীক দেবে তার পক্ষে কাজ করব।

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সম্পাদক শিল্পপতি শেখ মো. আমিনুর রহমান হিমু বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ হাসিনার নীতি ও আদর্শকে বুকে ধারণ করে আমি নড়াইলের মানুষ হিসাবে আমি সব সময় মানুষের পাশে থাকি। এলাকার উন্নয়নের জন্য কাজ করছি। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন চাইব। মনোনয়ন পেলে নড়াইলকে একটি আধুনিক ডিজিটাল এলাকা হিসাবে গড়ে তুলব। শেষ পর্যন্ত নেত্রীর সিদ্ধান্তই মাথা পেতে নেবেন বলেও জানান এই আওয়ামী লীগ নেত’।

প্রসঙ্গত, জেলায় এবছর ৫৬৩টি পূজা মণ্ডপে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। পূজা মণ্ডপগুলোতে আইন শৃঙ্খলা রক্ষায় আনসার, পুলিশ ও নিজস্ব স্বেচ্ছাসেবক বাহিনী দায়িত্ব পালন করছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত