ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৩:৫৫  
আপডেট :
 ১৯ অক্টোবর ২০১৮, ১৪:১৯

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারে সদর উপজেলার শুকনাছড়ি এলাকা থেকে ১৩ হাজার ৯৬০টি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে এ অভিযান চালানো হয়। আটককৃত হলেন, টেকনাফের পুরাতন পল্লানপাড়া এলাকার রহমত উল্লাহ (৩২), ও মো. ইব্রাহিম (৩০)।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মেহেদি হাসান বলেন, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শুকনারছড়ির হ্যাচারির সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তা দিয়ে সাদা রংয়ের টয়েটো জীপ ( রেজি নং-ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪) যোগে টেকনাফ হতে কক্সবাজার এলাকার দিকে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আসছে।

এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালায়। এসময় রহমত উল্লাহ ও মো. ইব্রাহিমকে হাতেনাতে ধরা সম্ভব হয়। আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে, তাদের ব্যবহৃত জীপ গাড়ীর ইয়ার ক্লিনার এর মধ্যে ইয়াবা রয়েছে। তারা আরও স্বীকার করে যে, জনৈক মো. হাসেম (৪০), সৈয়দ আলম (৩০) ও মো. ফারুক (৩০) এবং দুইজন অজ্ঞাত লোকের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে আসছিল। পরবর্তীতে গাড়ি তল্লাশি করে ইয়ার ক্লিনার এর মধ্যে বিশেষ কৌশলে রাখা অবস্থায় ১৩ হাজার ৯৬০টি ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর মূল্য ৬৯ লাখ ৮০ হাজার টাকা। তাদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত