ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

তিন বছরের শিশুকে ইনজেকশন পুশ করে হত্যা

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ১৬:৪৭  
আপডেট :
 ২২ অক্টোবর ২০১৮, ১৮:০৩

তিন বছরের শিশুকে ইনজেকশন পুশ করে হত্যা

রূপগঞ্জে তিন বছরের শিশু উম্মে তাবাসসুম জুঁইকে ভাড়াটিয়ারা শ্বাসরোধ ও ইনজেকশন পুশ করে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শাহজালাল ও আশ্রাফুল হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেছে।

রোববার দুপুরে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ দলডাঙ্গা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দক্ষিণ দলডাঙ্গা এলাকার সমেদ আলীর ছেলে শাহজালাল ও জহর আলীর ছেলে আশ্রাফুল।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দির বরাত দিয়ে বলেন, দীর্ঘ দিনের পরিকল্পনা ছিলো বাড়িওয়ালা আনোয়ার হোসেনের মেয়ে উম্মে তাবাসসুম জুইকে অপহরণ করে মুক্তিপণ দাবি করবে।

বৃহস্পতিবার সকালে জুইয়ের মুখ চেপে ধরে অপহরণ করে তাদের ভাড়া বাসায় নিয়ে মুখে স্কচটেপ লাগিয়ে হাত-পা বেঁধে ফেলে রাখে। এক পর্যায়ে জুঁই অজ্ঞান হয়ে পড়ে। জ্ঞান ফেরার পর জুঁইয়ের শরীরে অজ্ঞান করার ইনজেকশন পুশ করা হয়। এরপরই জুই মৃত্যুর মুখে ঢলে পড়ে। পরে শিশু জুইয়ের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা।

মুক্তিপণের টাকা না পেয়ে রাতেই হাত-পা বাঁধা অবস্থায় বস্তাবন্দি করে বাড়ির পেছনে জুঁইয়ের লাশ ফেলে রেখে হত্যাকারীরা পালিয়ে যায়। ওসি আরো জানান, পুলিশ শনিবার খৈবর আলী নামে একজনকে আটক করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের ব্যাপারে প্রাথমিক ধারণা দেয়। তার দেওয়া তথ্যমতে আশ্রাফুল ও শাহজালালকে গ্রেফতার করা হয়।

এদিকে, উম্মে তাবাসসুম জুঁই হত্যার প্রতিবাদে ইক্বরা কিন্ডারগার্টেনের উদ্যোগে রোববার দুপুরে ভুলতা এলাকায় মানববন্ধন কর্মসূচী পালন করেন।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত