ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ২০:০০

প্রিন্ট

নড়াইলে সালিশে বাবা-ছেলের ওপর হামলা

নড়াইলে সালিশে বাবা-ছেলের ওপর হামলা
নড়াইল প্রতিনিধি

নড়াইল পৌরসভার ডুমুরতলা গ্রামে পৌর কাউন্সিলরের বাড়িতে সালিশের জন্য ডেকে নিয়ে বাবা ও ছেলের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়েছে। মঙ্গলবার সকালের দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত বাবা মুন্সী লিয়াকত হোসেন ওরফে মন্নু মুন্সী (৫৫) ও ছেলে আছিব মাহমুদ লিখনকে (১৯) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, পৌরসভার ডুমুরতলা গ্রামের মাহাবুবুর রহমানের মেয়ে রুপার সাথে একই গ্রামের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবিতে) কর্মরত আফসার শেখের ছেলে রাজিবুলের সাথে প্রায় ৩ মাস আগে বিয়ে হয়। কিন্তু তাদের দাম্পত্য জীবন সুখের যাচ্ছিলো না। কিছুদিন আগে তাদের জামাই রাজিবুল একটি ভূয়া তালাকনামা মেয়ের বাড়িতে পাঠায়। যেখানে মেয়ের কোন স্বাক্ষর ছিল না।

এ ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে আদালতে একটি যৌতুক ও দেনমোহরের মামলা দায়ের করা হয়। মামলার নোটিশ ছেলে পক্ষ পাওয়ার পর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং হুমকি-ধামকি দিতে থাকে।

বিষয়টি নিরসনের জন্য নড়াইল পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল আলম বাচ্চুর নিকট জানালে সকালে তার বাড়িতে ডাকেন উভয় পক্ষকে।

মেয়ের চাচা লিয়াকত হোসেন ওরফে মন্নু মুন্সী ও ছেলে আছিব মাহমুদ লিখন পৌর কাউন্সিলরের বাড়িতে যান। কিছুক্ষণপর ছেলেপক্ষের লোকজন সংঘবদ্ধ হয়ে তাদের ওপর হামলা চালায়। আহত অবস্থায় বাবা ও ছেলেকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পৌর কাউন্সিলর সাইফুল আলম বাচ্চু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন হামলার ঘটনাটি শুনেছি। থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত