ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ২১:০৪

প্রিন্ট

শরণখোলায় যৌতুকের বলি গৃহবধূ হালিমা

শরণখোলায় যৌতুকের বলি গৃহবধূ হালিমা
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় হালিমা বেগম (১৯) নামের এক গৃহবধূকে যৌতুকের কারণে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার স্বজনরা। উপজেলার রাজৈর এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ মঙ্গলবার শরণখোলা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে।

নিহত গৃহবধূর বাবা শরণখোলা উপজেলার দক্ষিণ চালিতাবুনিয়া গ্রামের আব্দুল হাই বলেন, দেড় বছর আগে খোন্তাকাটার রাজৈর এলাকার মজিদ মুন্সির ছেলে আলামিন মুন্সির সাথে তার মেয়ে হালিমার (১৯) বিয়ে হয়। বিয়ের পর থেকে আলামিন ৫০ লাখ টাকা যৌতুক অথবা সরকারি চাকরি পাইয়ে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল। কিন্তু টাকা বা চাকরি না পেয়ে ক্ষিপ্ত হয়ে আলামিন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে সোমবার রাত ১০টার দিকে লাশ হাসপাতালে ফেলে রেখে যায়।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, খবর পেয়ে শরণখোলা হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অসিম কুমার সমদ্দার জানান, সোমবার রাতে কয়েক ব্যক্তি ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা-নিরীক্ষার পর মৃত্যুর কথা জানাতেই তারা পালিয়ে যান। পরে পুলিশকে খবর দেয়া হয়।

অভিযুক্ত আলামিন মুঠোফোনে হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, তার স্ত্রী অভিমান করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত