ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন: আনোয়ার খান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৫:০৩  
আপডেট :
 ০৩ নভেম্বর ২০১৮, ১৫:১৫

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন: আনোয়ার খান
শনিবার লক্ষ্মীপুরের রামগঞ্জে গণসংযোগকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান। -জার্নাল

শেখ হাসিনার সরকারের উন্নয়নের প্রচারণা চালিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেছেন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান। রামগঞ্জের বিভিন্ন স্থানে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও গণসংযোগকালে দেশের উন্নয়নের ধারাবাহিকতা ও মুক্তিযুদ্ধের চেতনা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

শনিবার সকালে পৌরসভার কাজিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়, আঙ্গারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন ওয়ার্ডে এবং দুপুরে দরবেশপুরের বিভিন্ন ওয়ার্ডে ১২ হাজার অসহায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে গণসংযোগ করেন। এ সময় আনোয়ার খান সরকারের উন্নয়নপত্র বিলির পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে ১০ ইউনিয়নের ৬০ হাজার হতদরিদ্রের মাঝে চাল ডাল বিতরণ করেন।

তিনি সবার উদ্দেশে বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করুন। আমি উন্নয়নবঞ্চিত মানুষদের পাশে থাকবো ইনশাল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলায় আজ যে উন্নয়ন অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে আগামীতেও সারাদেশের সাথে তাল মিলিয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে।

পশ্চিম কাজিরখিল সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, আঙ্গারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেল্লাল আহম্মেদ, দরবেশপুর ইউনিয়ন পরিষদের সামনে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ড. আনোয়ার হোসেন খান বলেন, আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। রামগঞ্জ উপজেলাকে উন্নয়নের মহাসড়কে তুলে আনতে হলে আগামীতে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, গত চার বছর থেকে ৬০ হাজার হতদরিদ্রের মাঝে শীতের সময় শীতবস্ত্র, রমজানে শাড়ি-লুঙ্গি, ঈদ উৎসবে উপহার ও ঈদসামগ্রী বিতরণ করে আসছি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম রুহুল আমিন. উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ সুরাইয়া আক্তার শিউলী, ৩নং ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও লক্ষীপুর জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ।

এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত