ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

আমতলীতে দু’সন্তানের জননীকে ধর্ষণ

  বরগুনা প্রতিনিধি

প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৮:২৪

আমতলীতে দু’সন্তানের জননীকে ধর্ষণ

বরগুনার আমতলী পৌরশহরের খোন্তাকাটা গ্রামে দু’সন্তানের জননী এক গৃহবধূকে (২৪ ) ধর্ষণ করেছে মাহবুব ম্যালকার নামে এক বখাটে। এ ঘটনায় শুক্রবার রাতে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ধর্ষক মাহবুব ম্যালকারকে ওই রাতেই গ্রেপ্তার করে শনিবার দুপুরে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, পৌরশহরের খোন্তাকাটা এলাকায় স্বামী পরিত্যক্তা দু’ সন্তানের জননী তার দুই ছেলেকে নিয়ে বসবাস করতেন। দীর্ঘদিন যাবৎ বখাটে মাহবুব ম্যালকার গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার কু- প্রস্তাবে রাজী না হওয়ায় বখাটে মাহবুব গৃহবধূকে বিভিন্ন সময় হুমকি দেয়।

গত সোমবার রাতে দর্জির দোকানের কাষ্টমার পরিচয় দিয়ে দরজা খুলতে বলে মাহবুব। দরজা খুলে দিলেই বখাটে মাহবুব ঘরে ঢুকে গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে লোকজন ছুটে আসলে ধর্ষণকারী মাহবুব পালিয়ে যায়।

পুলিশ জানায়, এ ঘটনায় শুক্রবার রাতে নির্যাতিতা গৃহবধু বাদি হয়ে আমতলী থানায় একটি মামলা দায়ের করেছেন। আদালতের মাধ্যমে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৃহবধূ জানান, বখাটে মাহবুব দীর্ঘদিন যাবৎ তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। আমি রাজি না হওয়ায় মাহবুব ক্ষিপ্ত হয়ে আমাকে জোড়পূর্বক ধর্ষণ করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলাউদ্দিন মিলন বলেন, মাহবুব ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত