ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৪:৫১

প্রিন্ট

পুলিশ পিটিয়ে আটক হলেন এসআই

পুলিশ পিটিয়ে আটক হলেন এসআই
পাবনা প্রতিনিধি

ছুটিতে গ্রামের বাড়ি এসে পুলিশ পিটিয়ে সাইফুল ইসলাম সবুজ নামের এক দারোগা (এসআই) আটক হয়েছেন। রোববার সন্ধ্যায় পাবনার বেড়া উপজেলার নান্দিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

ওই এসআই সবুজ রাজশাহী জেলার গোদাগাড়ি থানায় কর্মরত। তিনি নান্দিয়ারা গ্রামের ছানোয়ার হোসেন ছানুর ছেলে।

স্থানীয়রা জানান, নান্দিয়ারা গ্রামে মতি কমান্ডারের ছেলে শাওন (৩২) ও তার আত্মীয় সাব্বিরের(১৭) সঙ্গে প্রতিবেশী রওশন আলীর ছেলে আলহাজ্ব ও শান্তি মোল্লার ছেলে আকিবদের দ্বন্দ্ব চলে আসছিল। রোববার সন্ধ্যায় আলহাজ্ব ও আকিব বেড়ানোর সময় প্রতিপক্ষের শাওন ও সাব্বির তাদের পথরোধ করে আটকে রাখেন। পরে আলহাজ্ব ও আকিবকে বুকে পিঠে ছুরিকাঘাত করেন।

পরে প্রতিবেশীরা উদ্ধার করে স্বজনদের খবর দিলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতে শাওনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এদিকে এ ঘটনার খবর পেয়ে সন্ধ্যায় আমিনপুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় অভিযুক্ত যুবক শাওন ও সাব্বিরের পক্ষ নিয়ে এসআই সবুজ পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তিনি এক পুলিশ সদস্যকে মারধরও করেন। এতে দায়িত্বরত পুলিশ সবুজকে আটক করে থানায় নিয়ে যান।

এ ব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, বিষয়টি তাদের একান্তই নিজেদের। এটি ভুল বোঝাবুঝির জন্য হয়েছে। ওই এসআইকে ছেড়ে দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত