ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

ক্যান্সারে আক্রান্ত হাদিতকে বাচাঁতে এগিয়ে আসুন

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৬:২০

ক্যান্সারে আক্রান্ত হাদিতকে বাচাঁতে এগিয়ে আসুন

তিন বছরের ফুটফুটে শিশু হাদিত। যে বয়সে দুরন্তপনায় সময় কাটানোর কথা, সে বয়সে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে বিছানায় কাতরাচ্ছে হচ্ছে শিশু হাদিতকে।

হাসি, খেলা, আবদার আর দুরন্তপনার কিছুই নেই রূপগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকার মানিক মিয়ার সন্তান হাদিতের চোখে মুখে। বেঁচে থাকা না থাকার ভয় নিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সিএনজি চালক বাবার একমাত্র অবলম্বন।

হাদিতের ছোট্ট শরীরে বাসা বেঁধেছে মরনব্যাধি ক্যান্সার। ছেলের চিকিৎসা করাতে গিয়ে এরই মধ্যে নিঃস্ব হয়েছেন সিএনজি চালক বাবা মানিক মিয়া। এখন টাকার অভাবে বন্ধ রয়েছে চিকিৎসাও। দিন যতোই গড়াচ্ছে শারীরিক অবস্থার ততোই অবনতি হচ্ছে। চিকিৎসার জন্য দরকার প্রায় ২০ লাখ টাকা। যা যোগাড় করা একেবারেই অসম্ভব শিশু হাদিতের সিএনজি চালক পিতার।

সন্তানের মৃত্যুর হাতছানি জেনেও চোখের পানি ফেলা ছাড়া আর কোনো উপায় নেই তাদের। অকাল মৃত্যুর হাত থেকে সন্তানের জীবন বাঁচাতে করুণ আর্তি দরিদ্র বাবা মানিক মিয়ার।

তিনি ঘুরছেন মানুষের দ্বারে দ্বারে। চাইছেন সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা। দেশবাসীর কাছে দোয়া ও সাহায্য প্রার্থনা করেছেন শিশু হাদিতের বাবা-মা। সবার সহযোগিতা ও দোয়া সুস্থ করে বাবা মায়ের কোলে ফেরাতে পারে ফুটফুটে শিশু হাদিতকে।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সমাজের বিত্তবানদের একটু সাহায্যই পারে হাদিতের জীবন প্রদীপ জ্বালিয়ে রাখতে।

সাহায্য পাঠানোর ঠিকানা: মোঃ মানিক মিয়া (রোগী হাদিতের বাবা), সঞ্চয়ী হিসাব নং-১৫১-১১২০০০-৫০০৬ আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ, ভুলতা শাখা।

এছাড়া সাহায্য পাঠানো যাবে ০১৯২২৭৯১৭৮৩ (হাদিতের বাবা) এই বিকাশ নাম্বারেও।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত