ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে সমাহিত হলেন মাউশির মহাপরিচালক

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৮:০১

ফরিদপুরে সমাহিত হলেন মাউশির মহাপরিচালক

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) মহাপরিচালক ও সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. মাহাবুবুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার সকালে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে মরহুমের শেষ নামাজে নামাজে অনুষ্ঠিত হয়। জানাজার আগে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশারফ আলী এবং মরহুমের ছেলে আবিদুর রহমান প্রিণন শেষ শ্রদ্ধা জানিয়ে বক্তব্য দেন। পরে বিভিন্ন কলেজ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে মরহুমের কফিনের পুষ্পমাল্য অর্পণ করা হয়।

জানাজায় অন্যদের মধ্যে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. এরাদুল হকসহ কয়েকশ’ মুসল্লী অংশ নেন। জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা আব্দুল কাশেম কাইউমী।পরে রোভার স্কাউটের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার জানানো হয়। জানাজা শেষে তাকে শহরের আলীপুর কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার তিনি ইন্তেকাল করেন। গত রোববার তার মরদেহ দেশে আনা হয়। ওই রাতেই মাউশিতে প্রথম নামাজে জানাজা এবং সোমবার সকালে মাগুরা জেলার সারঙ্গদিয়া গ্রামে মরহুমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত