ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ১৩:০৬

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

রূপগঞ্জে যাত্রীবাহী বাসের সাথে মুরগীর খাবার বহন করা ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গাড়ির চালকসহ কমপক্ষে ২০ ব্যক্তি আহত হয়েছে বলে জানা গেছে। বুধবার ভোর ৬টার দিকে উপজেলা কাঞ্চন পৌরসভার এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় এ দূর্ঘটনা ঘটে ।

স্থানীয় প্রত্যেক্ষদর্শীদের বরাত দিয়ে ভোলাব পুলিশ ফাঁড়ির এসআই ছাব্বির আহমেদ জানান, রংপুর থেকে যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৬৯৭৯) চট্টগ্রাম যাওয়ার পথে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা মুরগীর খাবার বহনকারী ট্রাকের (বগুড়া-ট-১১-০৯৫৭) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে বাস চালক মাসুদ, যাত্রী আমিনুল ইসলাম, ওমর আলী, সৈয়দ হোসেন, দুলাল, জমির আলী, কামাল হোসেন, সরাফত আলীসহ কমপক্ষে ২০ ব্যক্তি আহত হয়। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুত্বর। তাদের চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ দূর্ঘটনার কারণে ভোর ৬টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত সড়কের উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। চরম ভোগান্তিতে পড়তে হয় দূরপাল্লার বিভিন্ন পন্যবাহী যানবাহন ও যাত্রী সাধারণদের। খবর পেয়ে পুলিশ সাড়ে ৯টার দিকে রেকার দিয়ে ক্ষতিগ্রস্ত বাস ও ট্রাকটি সড়ক থেকে সরিয়ে ফেললে যান চলাচল স্বাভাবিক হয়। ঘন কুয়াশার কারণে এ দূর্ঘটনা ঘটতে পারে বলে ওই এসআই আরো জানান।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত