ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বরিশালে ফেনসিডিলসহ আটক ছাত্রদল নেতা

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ০২:৪২

বরিশালে ফেনসিডিলসহ আটক ছাত্রদল নেতা

বরিশাল শহরের মুসলিম গোরস্থান এলাকা থেকে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সদস্যসহ দুইজনকে আটক করা হয়েছে। বুধবার দিবাগত রাত ১১টার দিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে। এসময় তাদের কাছ থেকে ২২২ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল মজুদ রাখার মালামাল উদ্ধার করা হয়েছে।

এর আগে ডিবির পরিদর্শক মো. জসিম উদ্দিনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আশীষ পাল ও তার সঙ্গীয় টিম নগরের ২১ নম্বর ওয়ার্ড এলাকার মুসলিম গোরস্থান রোডের পণ্ডিত বাড়ি এলাকায় অভিযান চালায়।

অভিযানে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগরের ২৮ নম্বর ওয়ার্ডের শের-ই বাংলা সড়কের মৃত ইসরাঈল সিকদারের ছেলে মো. মুশফিকুল হাসান মাসুম (৩৮) এবং উজিরপুর উপজেলার বামরাইল ইউনয়িনের ভরশাকাঠী এলাকার মৃত কাদের মোল্লার ছেলে মো. সবুজ ইসলাম শাহিনকে (৪০) আটক করা হয়। আটকের পর তাদের কাছ থেকে ২১৫ বোতল ফেনসিডিল, ২টি নিল রংয়ের প্লাস্টিকের কন্টেইনার উদ্ধার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী নগরের ২০ নম্বর ওয়ার্ড এলাকার বৈদ্যপাড়া এলাকার নির্মাণাধীন একটি ৪র্থ তলা ভবনের সিঁড়ির নিচ থেকে আরো ৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এছাড়া নগরের জিয়া সড়কের একটি তিনতলা ভবনের পাশের মাটির নিচ থেকে ফেনসিডিল মজুদ রাখার দু’টি নিল রংয়ের বড় খালি প্লাস্টিক ড্রাম ও একটি খালি ফেনসিডিলের বোতল উদ্ধার করা হয়। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন এসআই আশীষ পাল।

  • সর্বশেষ
  • পঠিত